বুধবার , ২৭ মার্চ ২০২৪ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

নরসিংদীতে নিজ বাড়ি থেকে নারীর গলা কাটা মরদেহ উদ্ধার

প্রতিবেদক
admin
মার্চ ২৭, ২০২৪ ৫:৩২ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) নরসিংদীর পলাশে এক নারীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬) মার্চ রাতে উপজেলার চর্নগরদী এলাকায় তার নিজ ঘরের একটি খাটের উপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত দেলোয়ারা বেগম (৬২) মৃত মালেক দেওয়ানের স্ত্রী।

নিহতের পরিবারের সদস্যরা জানান, নিহতের তিন ছেলে সন্তানের মধ্যে দুজন প্রাবাসে এবং একজন অনত্র বসবাস করেন। প্রতিদিনের মতো প্রবাসী ছেলে মাকে কল দিয়ে না পাওয়ায় প্রতিবেশীকে কল করে মায়ের খোঁজ নিতে বলেন। এসময় প্রতিবেশীরা বাড়িতে এসে সাড়া না পেয়ে ঘরে প্রবেশ করে গলাকাটা মরদেহ দেখতে পায়। পরে পুলিশে খবর দেয়া হলে থানা পুলিশ ও পিআইবি’র সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের সন্তানদের অভিযোগ, প্রতিবেশী হাবিল মিয়ার পরিবারের সাথে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে তাদের। এ নিয়ে আদালতে একাধিক মামলাও রয়েছে। তারাই এই ঘটনার সাথে জড়িত থাকতে পারে বলে সন্দেহ করছেন তারা।

পলাশ থানার ওসি মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন জানান, খবর পেয়ে থানা এবং পিবিআই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কারা এই ঘটনার সাথে জড়িত তা প্রাথমিকভাবে বলা যাচ্ছে না। এ বিষয়ে তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি। -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস