সোমবার , ১ এপ্রিল ২০২৪ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

বকেয়া বেতনের দাবিতে গাজীপুরে শ্রমিকদের বিক্ষোভ

প্রতিবেদক
admin
এপ্রিল ১, ২০২৪ ৫:০৩ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) ঈদ বোনাস ও বকেয়া বেতনের দাবিতে গাজীপুরের কোনাবাড়ীর জরুন এলাকায় বিক্ষোভ করছেন শ্রমিকরা। সোমবার (১ এপ্রিল) সকাল থেকে কেয়া নীট কম্পোজিট লিমিটেড কারখানার শ্রমিকরা বিক্ষোভ শুরু করেন। একপর্যায়ে তারা কোনাবাড়ী কাশিমপুর সড়ক অবরোধ করে রাখেন। শ্রমিক ও পুলিশ সূত্রে জানা যায়, জরুন এলাকায় কেয়া নীট কম্পোজিট লিমিটেড কারখানার শ্রমিকরা তাদের ফেব্রুয়ারি মাসের বকেয়া বেতন, ঈদ বোনাস এবং ২০২২ সালের বাৎসরিক ছুটির টাকা পরিশোধের দাবি করে আসছিলেন। কিন্তু কারখানা কর্তৃপক্ষ তা পরিশোধ করছেন না। এক পর্যায়ে শ্রমিকরা সকাল থেকে কারখানার সামনে বিক্ষোভ শুরু করেন। পরে তারা কোনাবাড়ি-কাশিমপুর সড়ক অবরোধ করেন।

শ্রমিকদের বিক্ষোভের কারণে ওই সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শিল্প পুলিশ ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের সড়ক থেকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

কাশিমপুর জোনের শিল্প পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার দীপক চন্দ্র মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, ওই কারখানার শ্রমিকরা গত ফেব্রুয়ারি ও মার্চ মাসের বেতন পরিশোধ এবং ঈদ বোনাসের দাবিতে বিক্ষোভ করে। একপর্যায়ে তারা কোনাবাড়ি-কাশিমপুর সড়ক অবরোধ করে। খবর পেয়ে পুলিশ সড়ক থেকে সরিয়ে দিলে শ্রমিকরা কারখানার সামনে অবস্থান নেন। -অনলাইন ডেস্ক

সর্বশেষ - আইন আদালত