সোমবার , ৮ এপ্রিল ২০২৪ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

গণতন্ত্রকামী মানুষকে এখন বেছে বেছে হত্যা করছে আ’লীগ : মির্জা ফখরুল

প্রতিবেদক
admin
এপ্রিল ৮, ২০২৪ ৫:০০ অপরাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) আওয়ামী লীগ শুধু গণতন্ত্রকেই হত্যা করেনি, গণতন্ত্রকামী মানুষকে এখন বেছে বেছে হত্যা করছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (৮ এপ্রিল) বিকেলে এক বিবৃতিতে এ অভিযোগ করেন তিনি। ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা যুবদলের সদস্য সচিব মো: আকরাম হোসেন নিহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানিয়ে গণমাধ্যমে এ বিবৃতি দেন মির্জা ফখরুল। বিবৃতিতে দাবি করা হয়, রোববার (৭ এপ্রিল) রাতে পুলিশের কাস্টডিতে নির্মম নির্যাতনে মো: আকরাম হোসেন মৃত্যুবরণ করেন। বিএনপি মহাসচিব বলেন, আকরাম হোসেনকে হত্যার মাধ্যমে আবারো প্রমাণিত হলো- আওয়ামী লীগ ঐতিহ্যগতভাবেই হত্যায় উৎসাহী একটি রাজনৈতিক দল। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও জনগণকে অরক্ষিত রেখে এরা বিএনপিসহ বিরোধীদলকে নিশ্চিহ্ন করার কর্মসূচি বাস্তবায়ন করছে। সারাদেশে যখন দুর্ভিক্ষাবস্থা বিরাজ করছে, তখন জনগণের দৃষ্টিকে অন্যত্র সরানোর জন্যই ডামি সরকার রক্তের হোলি খেলায় মেতে উঠেছে।

তিনি আরো বলেন, দেশে আওয়ামী শাসন কায়েমের জন্যই আইনের শাসনকে নির্বাসনে পাঠানো হয়েছে। মানুষের জানমালের নিরাপত্তা এখন হুমকির মুখে। পবিত্র সিয়াম সাধনার মাস রমজানেও আওয়ামী শাসকগোষ্ঠী রক্ত ঝরানোর নিষ্ঠুর কাজ থেকে সরে আসছে না। তবে অবৈধ আওয়ামী সরকারের ভয়াবহ দুঃশাসনের অবসান না হওয়া পর্যন্ত জনগণ রাজপথের আন্দোলনে আছে এবং থাকবে।

মির্জা ফখরুল আকরাম হোসেনের হত্যাকারীদের আইনের আওতায় আনার আহ্বান জানান। তিনি আকরাম হোসেনের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। -নিউজ ডেস্ক

সর্বশেষ - আইন আদালত