মঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

লাল কার্ড দেখলেন রোনালদো, হেরে বিদায় আল নাসেরের

প্রতিবেদক
admin
এপ্রিল ৯, ২০২৪ ৬:১৬ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) সৌদি সুপার কাপের ফাইনালে গতকাল আল হিলালের বিপক্ষে মাঠে নেমেছিল আল নাসের। ফাইনালের টিকিট নিশ্চিতের লড়াইয়ে নেমে এ দিন লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোকে। সেই সঙ্গে ২-১ গোলের পরাজয়ে হারাতে হয়েছে ফাইনালের টিকিটও।

আল নাসেরের বিপক্ষে এ দিন বেশ আধিপত্য বিস্তার করেই খেলেছে আল হিলাল। যদিও এদিন ম্যাচের ১৭ মিনিটের মাথায়ই গল করার দারুণ এক সুযোগ পেয়েছিলেন পর্তুগীজ মহাতারকা। তবে গোলরক্ষককে একা পেয়েও জালের দেখা খুঁজে পেতে ব্যর্থ হন রোনালদো। আবার প্রথমার্ধের যোগ করা সময়ে একটি গোল দিয়েছিলেন আল নাসেরের ওটাবিও। তবে অফসাইডের কারণে গোলটি বাতিল হয়।

এদিকে প্রথমার্ধ গোলশূন্য ড্র হওয়ার পর দ্বিতীয়ার্ধে আল নাসেরের জালে দুইবার লক্ষ্যভেদ করে আল হিলাল। প্রথমে ম্যাচের ৬১ মিনিটে গোল করেন সালেম আল দাওসারি। এরপর ৭২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ম্যালকম।

আল হিলালের কাছে হেরে যখন আল নাসেরের বিদায় অনেকটাই নিশ্চিত তখন ম্যাচের ৮৫ মিনিটের সময় লাল কার্ড দেখে মাঠের বাইরে যেতে হয় রোনালদো। টাচলাইনে বল সংগ্রহ করার পর রোনালদোর গতি রোধ করার চেষ্টা করেন আল হিলালের আলি আলবুলাইহি। এসময় তাঁকে কনুই দিয়ে গুতো দিয়ে ফেলে দেন পর্তুগীজ মহাতারকা। ফলে তাঁকে সরাসির লাল কার্ড দেখান রেফারি।

রেফারি লাল কার্ড দেখানোর পর তাঁকে ঘুষি মারার ভঙ্গি করেন রোনালদো। এদিকে রোনালদো বেরিয়ে যাওয়ার পর ম্যাচের যোগ করা সময়ের নবম মিনিটে আল নাসেরের হয়ে একটি গল করেন সাদিও মানে। তবে তার এই গোল হারের ব্যবধানই কমাতে পেরেছে কেবল।  -নিউজ ডেস্ক

সর্বশেষ - আইন আদালত