মঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

প্রত্যাশা খুব একটা করার দরকার নেই: টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে শান্ত

প্রতিবেদক
admin
এপ্রিল ১৬, ২০২৪ ১২:২৯ অপরাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) আর মাত্র দেড় মাস পর শুরু হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের আসর বসবে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে। এরই মধ্যে বৈশ্বিক এই আসরকে সামনে রেখে অংশগ্রহণকারী দেশগুলো নিজেদের পরিকল্পনা সাজাতে ব্যস্ত সময় পার করছে। বিশ্বকাপের বাকি দেড় মাসেরও কম সময়। এই সময় দাঁড়িয়ে আশাহতের গল্প শোনালেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

এবারই প্রথমবার বিশ্বকাপে নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত। অনেকদিন ধরে দলের সঙ্গী তিনি। এবার অধিনায়ক বলছেন, প্রত্যাশাটা প্রকাশ না করতে। যদিও নিজেদের নিবেদনে ঘাটতি রাখবেন না বলেও প্রতিশ্রুতি দিয়েছেন শান্ত। মঙ্গলবার (১৬ এপ্রিল) একটি বাণিজ্যিক অনুষ্ঠানে শান্ত বলেন, প্রতিবছরই আমি দেখি, বিশ্বকাপের আগে এসব নিয়ে অনেক কথা হয়। প্রত্যাশা… এটা করবো, সেটা করবো। আমার একটা অনুরোধ থাকবে আপনাদের কাছে, প্রত্যাশাটা খুব একটা করার দরকার নেই। প্রত্যাশাটা সবার মনের ভেতরেই থাক। আপনারাও জানেন, বাংলাদেশ দল কী চায়। আমরা ক্রিকেটাররাও জানি, আমরা দলকে কত দূর নিয়ে যেতে চাই। সবাই চায় যে, আমরা অনেক বড় কিছু করি। তবে এটা নিয়ে যখন অনেক বেশি মাতামাতি হয়, তখন আমার কাছে ব্যক্তিগতভাবে ভালো লাগে না।

প্রথমবার বিশ্বকাপে নেতৃত্ব দিতে যাওয়া শান্ত আরও করেন, আমি একটা জিনিস বলতে পারি, যে দলটা খেলবে তারা ১২০ ভাগ দিবে, প্রতিটি ম্যাচ জেতার জন্য। এই নিশ্চয়তা আমি দিতে পারি। এবং প্রতিটি ম্যাচ জেতার জন্য খেলবে। প্রতিটি ম্যাচ আমরা যখন খেলি, তখন অনেক আশা নিয়েই খেলি। আমরা যেটা পারি, ওই জিনিসটা করার চেষ্টা করি। আমরা জেতার জন্য খেলবো। এবার একটু বেশি প্রত্যাশা করছি। আমার অনুরোধ থাকবে এই বিষয় নিয়ে আমরা যেন মাতামাতি না করি।

গত বছরের ওয়ানডে বিশ্বকাপেও প্রত্যাশা করা হচ্ছিল বাংলাদেশ দলকে নিয়ে। যদিও সেই বিশ্বকাপে কেবল আফগানিস্তান এবং শ্রীলঙ্কার বিপক্ষে জিততে পেরেছে বাংলাদেশ। কাগজে-কলমে সেটিই ছল বাংলাদেশের সবচেয়ে বাজে বিশ্বকাপ। -নিউজ ডেস্ক

সর্বশেষ - আইন আদালত

আপনার জন্য নির্বাচিত

দিনাজপুরে জমির বিরোধে বড় ভাইয়ের কুড়ালের কোপে ছোট ভাইয়ের মৃত্যু

ইসরাইলে ইরানের হামলা, প্রতিক্রিয়ায় যা বলল বাংলাদেশ

রুদ্ধশ্বাস ম্যাচে টাইব্রেকারে ম্যানসিটিকে হারিয়ে সেমিতে রিয়াল

দিনাজপুরের ঘোড়াঘাটে বিলুপ্ত হতে চলেছে বঙ্গবন্ধু তাঁত প্রশিক্ষণ কেন্দ্র

টাইম ম্যাগাজিনে ১০০ প্রভাবশালীর তালিকায় সাবেক স্বাস্থ্যমন্ত্রী

রাজউকের অভিযান : টুইন পিকের রুফটপ রেস্তোরাঁ ভেঙে ফেলা হচ্ছে

ইসরায়েলি হামলায় গাজায় নিহতের সংখ্যা ছাড়ালো ৩০ হাজার

বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না

১৫ বছরে ট্রাফিক পুলিশের জরিমানা আদায় ৭৭৫ কোটি টাকা

দিনাজপুরে ঘুষের টাকাসহ উপ-সহকারী প্রকৌশলী গ্রেপ্তার