মঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

বরগুনায় মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেতা রুমি

প্রতিবেদক
admin
এপ্রিল ২৩, ২০২৪ ৪:২১ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) বরগুনায় মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমি। সোমবার (১২ এপ্রিল) বিকেল ৪টার দিকে একটি অ্যাম্বুলেন্সে করে জেলার পিটিআই এলাকায় মেঝ ভাই রবিউল হক রুবেলের বাড়িতে এই অভিনেতার মরদেহ নিয়ে আসা হয়।

এসময় ঢাকা থেকে মরদেহের সঙ্গে আসেন জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্ত ও সফিকুল আলম দিলু। পরে বরগুনা আবুল হোসেন ঈদগাঁ ময়দানে জানাজা নামাজ শেষে পৌরসভার গণকবরে মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয় রুমিকে।

এর আগে সোমবার (২২ এপ্রিল) ভোরে দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন রুমি। তার অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন অঙ্গনে।

জানা যায়, ওয়ালিউল হক রুমি কোলন ক্যানসারে আক্রান্ত হয়ে ভারতের চেন্নাইয়ে চিকিৎসাধীন ছিলেন। পরে সেখান থেকে দেশে ফিরে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন। তবে হঠাৎ করে রুমির শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।
বরগুনা জেলার বামনায় জন্মগ্রহণ করেন ওয়ালিউল হক রুমি। বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ও মা হামিদা হকের ৬ ছেলে-মেয়ের তিন ভাইয়ের মধ্যে রুমিই সবার বড়। রুমির দুই সন্তানের মধ্যে মেয়ে আফরা আঞ্জুম রুজবা ও তার স্বামী সন্তানদের নিয়ে কানাডায় থাকেন। আর ছেলে ফারদিন হক রিতম একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে সম্প্রতি লেখাপড়া শেষ করেছেন।

সর্বশেষ - আইন আদালত