শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

দায়িত্ব গ্রহণের ৩ ঘণ্টা পর ওসিকে বদলি

প্রতিবেদক
admin
এপ্রিল ২৬, ২০২৪ ৬:৪১ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানায় দায়িত্ব গ্রহণের ৩ ঘণ্টা পর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেনকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে সাবেক ওসি বিপ্লব কুমার নাথের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেনমোশারফ হোসেন। পরে রাত ৮টার দিকে নির্বাচন কমিশনের (ইসি) নির্দেশে তাকে আবারও বদলি করা হয়।

নির্বাচন কমিশনের (ইসি) দেওয়া চিঠিতে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানা, গাইবান্ধা জেলার সাঘাটা থানা, চট্টগ্রাম জেলার খুলশি থানা ও  পটিয়া থানার ওসিকে বদলি নির্দেশনা দেওয়া হয়েছে।

গত ৭ ডিসেম্বর চুয়াডাঙ্গা সদর থানা ও আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) বদলির আদেশ আসে। সে মোতাবেক আলমডাঙ্গা থানায় ওসি হিসেবে নিযুক্ত হন মাগুরা শালিখা থানার ওসি মোশারফ হোসেন। তিনি মঙ্গলবার (১২ ডিসেম্বর) দায়িত্ব গ্রহণ করেন। এর কয়েক ঘণ্টা পর ওসি মোশারফকে আবারও বদলি করা হয়।

এ ব্যাপারে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দিন আল আজাদ জানিয়েছেন, ইসির একটি বদলির আদেশ পেয়েছি। তবে পুলিশের হেডকোয়ার্টার থেকে এখনও কোনো আদেশ পায়নি। তাই আলমডাঙ্গা থানায় কে ওসি হিসেবে যোগদান করবেন বলতে পারছি না।-অনলাইন ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস