শনিবার , ১১ মে ২০২৪ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

ঘোড়াঘাটে ৮০পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ গৃহবধূ গ্রেপ্তার

প্রতিবেদক
admin
মে ১১, ২০২৪ ২:১৫ অপরাহ্ণ

মাহতাব উদ্দিন আল মাহমুদ (দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) দিনাজপুরের ঘোড়াঘাটে মাদক বেচাকেনার অভিযোগে স্বপ্না খাতুন (২৫) নামে এক গৃহবধূকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তার কাছ থেকে জব্দ করা হয়েছে নেশা জাতীয় ৮০ পিচ টাপেন্টাডল ট্যাবলেট।শুক্রবার রাত সাড়ে ৮টায় উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়নের কলাবাড়ী-ভান্ডারী বাজার গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। অভিযানে নেতৃত্ব দেন উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান।

জব্দ করা এসব ট্যাবলেটের স্থানীয় বাজারমূল্য আনুমানিক ২৫ হাজার টাকা। এ ঘটনায় এসআই মেহেদী হাসান বাদী হয়ে রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করেছেন। গ্রেপ্তার স্বপ্না খাতুন কলাবাড়ী-ভান্ডারী বাজার গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী।

মামলার এজাহারসূত্রে জানা যায়, শুক্রবার রাতে পুলিশ জানতে পারেন গ্রেপ্তার স্বপ্নার বাড়িতে জমজমাট মাদক বেচাকেনা চলছে। এমন খবরে থানা পুলিশের একটি দল ওই বাড়িতে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে স্বপ্না দৌঁড়ে পালানোর চেষ্টা করলে আভিযানিক দলে থাকা পুলিশের নারী সদস্য তাকে আটক করে। পরে স্বপ্না বেগমের শরীর তল্লাশী করে তার পায়জামায় মোড়ানো অবস্থায় ৮০ পিচ ট্যাপেন্টাডল জব্দ করে নারী পুলিশ সদস্য।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, গ্রেপ্তার ওই নারী দীর্ঘদিন যাবত নিজ বাড়িতেই মাদকসেবীদের কাছে খুচরা ও পাইকারী মাদক বিক্রি করে আসছে। তাকে শনিবার সকালে দিনাজপুরের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত