মঙ্গলবার , ২১ মে ২০২৪ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

উপজেলা পরিষদ নির্বাচন : এক ঘণ্টায় ভোট পড়েছে একটি

প্রতিবেদক
admin
মে ২১, ২০২৪ ৫:৩৪ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদপুরের নগরকান্দার রামনগর ইউনিয়নের রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি বুথে এক ঘণ্টায় মাত্র একটি ভোট পড়েছে। পাশাপাশি তিনটি কেন্দ্র ঘুরে ভোটার উপস্থিতি খুবই কম দেখা গেছে।

মঙ্গলবার (২১ মে) সকাল ৯টা ১৫ মিনিটের দিকে সরেজমিনে ওই কেন্দ্রে গিয়ে দেখা যায়, ভোটারদের লাইনের কথা মাথায় রেখে রশি দিয়ে তিনটি সারি করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষার দ্বায়িত্বে নিয়োজিত কর্মীরা অলস সময় পার করছে। মাঝেমধ্যে দুই একজন ভোটার এলে তাদেরকে ভোট কক্ষ দেখিয়ে দিচ্ছেন। এক পুলিশ সদস্যকে বসে বসে ইউটিউবে মোশাররফ করিমের নাটকও দেখতে দেখা গেছে।

তালমা আমিনুদ্দীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে কথা হয় তালমা ইউনিয়নের পূর্ব সদরবেড়া গ্রামের বাসিন্দা খায়েরউদ্দীন মিয়ার (৫৭) সঙ্গে। তিনি বলেন, ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বাররা আমাগো কামে লাগে না। তাই এই নির্বাচন নিয়া আমাগো অত ভাবাভাবি নাই। এইজন্যে মানুষ কম আসতেসে।

রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের আনসার সদস্য জোবায়ের হোসেন বলেন, মানুষজন কম আসছে বলে আমরা বসে রয়েছি। ভোটার না আসলে তো আমাদের বসে থাকা ছাড়া আর কাজ কী।

ওই কেন্দ্রের দ্বায়িত্বরত প্রিসাইডিং কর্মকর্তা ও সরকারি নগরকান্দা মহাবিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক মো. রাজ্জাক তালুকদার বলেন, সকাল ৯টা পর্যন্ত এক ঘণ্টায় ৩ হজার ৩৬৬ ভোটের বিপরীতে ৮৫টি ভোট পড়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এই হার বাড়বে। কৃষি প্রধান এলাকা হওয়ায় মানুষ মাঠের কাজে গেছেন। দুপুরের দিকে চাপ বাড়তে পারে বলে জানান তিনি। -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস