রবিবার , ২ জুন ২০২৪ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

চি‌নি ৭০, সয়াবিন তেল ১০০ টাকায় বি‌ক্রি করবে সরকার

প্রতিবেদক
admin
জুন ২, ২০২৪ ৪:১২ অপরাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে ন্যায্যমূল্যে তেল-চি‌নি-চাল-ডাল বি‌ক্রি করবে সরকার। রোববার (২ জুন) থেকে ১০০ টাকা লিটার বোতলজাত সয়াবিন তেল, ৭০ টাকায় চি‌নি এবং প্র‌তিকে‌জি ৬০ টাকায় মশুর ডাল বিক্রি করবে সরকারের বিপণন সংস্থা ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। পাশাপাশি ৩০ টাকায় চালও বি‌ক্রি করবে সংস্থাটি। সারাদেশে ফ্যামিলি কার্ডধারী এক কোটি নিম্নআয়ের পরিবার এসব পণ্য কিনতে পারবে।

শ‌নিবার (১ জুন) টিসিবি থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

টিসিবির পক্ষ থেকে জানানো হয়, ঈদুল আজহা উপলক্ষ্যে নিম্নআয়ের এক কোটি উপকারভোগী পরিবারের মধ্যে ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি আগামীকাল শুরু হবে। সিটি কর্পোরেশন ও জেলা-উপজেলা প্রশাসনের সহযোগিতায় নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী পরিবেশকরা টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম পরিচালনা করবেন।

এ সময়ে নিজ নিজ এলাকার পরিবেশকদের দোকান বা নির্ধারিত স্থান থেকে পণ্য কিনতে পারবেন পরিবার কার্ডধারী ব্যক্তিরা।

আগামীকাল সকাল সাড়ে ৯টায় উত্তর সিটি কর্পোরেশনের মিরপুর ১১ শেখ ফজলুল হক ম‌ণি খেলার মাঠে বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু টিসিবির বিক্রয় কার্যক্রম উদ্বোধন করবেন।

একজন কার্ডধারী সর্বোচ্চ দুই লিটার সয়াবিন তেল অথবা কুঁড়ার (রাইস ব্র্যান) তেল, পাঁচ কেজি চাল, চি‌নি এক কে‌জি ও দুই কেজি করে মশুর ডাল কিনতে পারবেন। -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত