সোমবার , ৩ জুন ২০২৪ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

অসুস্থ শাহরুখকে ‘সস্তার জনি ডেপ’ বলে কটাক্ষ

প্রতিবেদক
admin
জুন ৩, ২০২৪ ৩:৩৩ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) অনন্ত-রাধিকার দ্বিতীয় দফার ৩ দিনব্যাপী প্রি-ওয়েডিং সেলিব্রেশনের জন্য গত বৃহস্পতিবারই সপরিবারে ইতালিতে উড়ে গেছেন শাহরুখ খান। যদিও আইপিএল ফাইনালের আগে অসুস্থ হয়ে পড়ায় বাদশা সেখানে যোগ দেবেন কিনা, সেই নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। তবে অসুস্থতাকে বুড়ো আঙুল দেখিয়েই আম্বানিদের গ্র্যান্ড ক্রুজ পার্টিতে যোগ দিয়েছেন বলিউড বাদশাহ। কিন্তু সেই অনুষ্ঠানে নাজুক অবস্থায় দেখা গেল কিং খানকে। সোশাল মিডিয়ায় ছবি ফাঁস হতেই উদ্বিগ্ন তার অনুরাগীরা।

লম্বা, আলুথালু চুল। চোখে চশমা। পরনে স্যুট। আর গলায় সাদা স্কার্ফ। এককথায় এমন বেশভূষায় শাহরুখ খানকে দেখে চেনা দায়। ইতালিতে অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং অনুষ্ঠানে রণবীর কাপুরের সঙ্গে বাদশাহর আড্ডা দেওয়ার ছবি ফাঁস হতেই সোশাল মিডিয়ায় শোরগোল। কারও উদ্বেগ, কিং খান কি সত্যিই অসুস্থ? কেউ বা আবার ‘সস্তার জনি ডেপ’ বলে কটাক্ষ করলেন। অনেকে আবার রাহা-আলিয়ার খোঁজও নিলেন।

প্রসঙ্গত, অনন্ত-রাধিকার দ্বিতীয় দফার প্রি-ওয়েডিং অনুষ্ঠানে এবার ছবিতে লাগাম টেনেছেন আম্বানিরা। তাই জামনগরের মতো রোম থেকে সেভাবে ছবি-ভিডিও প্রকাশ্যে আসেনি। তবে জানা গিয়েছে, ব্যাক স্ট্রিট বয়েজ-এর পারফরম্যান্সে মুগ্ধ আম্বানিদের পার্টির তারকা অতিথিরা। আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে, প্রেমিক শিখর পাহারিয়ার সঙ্গে খাবার ভাগ করে নিচ্ছেন জাহ্নবী কাপুর। শুধু তাই নয়, এই পার্টি থেকেই ফাঁস হওয়া ভিডিওতে রণবীর সিংকে দেখা গেল ওরিকে কোলে তুলে উদ্দাম নাচতে।

অনুষ্ঠানের ছবি-ভিডিও না দিয়ে তারকারা যে যার মতো রোমে ছুটি কাটানোর ছবি পোস্ট করছেন। সেখানে শাহরুখকন্যা সুহানা খান, সানায়া কাপুর, অনন্যা পাণ্ডেদের দেখা গিয়েছে আড্ডা দিতে। সারা আলি খানও ভাইয়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন।

জামনগরে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং সাড়া ফেলে দিয়েছিল গোটা বিশ্বে। হাজির ছিলেন দেশ-বিদেশের সেলিব্রিটিরা। আরও একবার সেই জাঁকজমকপূর্ণ প্রি-ওয়েডিং সেলিব্রেশনে মেতে উঠবে আম্বানি পরিবার। তবে এবার আর দেশের মাটিতে নয়, ইতালিতে বসবে প্রি-ওয়েডিং সেলিব্রেশনের আসর। সেই গ্র্যান্ড ক্রুজ পার্টিতে অংশ নিতে সোমবার (৩ জুন) সাত সকালেই ইতালির উদ্দেশে রওনা হয়েছেন রণবীর-আলিয়া, সালমান খান, রণবীর সিং। সপরিবারে গেছেন শাহরুখ খানও। -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস