মঙ্গলবার , ১১ জুন ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

একযোগে ছয় সচিবের দফতর বদল

প্রতিবেদক
admin
জুন ১১, ২০২৪ ৩:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক (দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) প্রশাসনে ৬ সচিবকে বদলি করে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। মঙ্গলবার (১১ জুন) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মশিউর রহোনকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগে; ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আবু হেনা মোরশেদ জামানকে স্থানীয় সরকার বিভাগের সচিব; স্থানীয় সরকার বিভাগের সচিব মুহম্মদ ইবরাহিমকে ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে।

এছাড়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরীকে বাংলাদেশ কর্ম কমিশন সচিবালয়ের সচিব করা হয়েছে; ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান এ কে এম শামিমুল হক সিদ্দিকীকে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের সচিব; পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি) কর্তৃপক্ষের প্রধান নির্বাহী কর্মকর্তা (সচিব) মো. মুশফিকুর রহমানকে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে।

অপর এক প্রজ্ঞাপনে অর্থনৈতিক সম্পর্ক বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. মোস্তাফিজুর রহমানকে সচিব পদে পদোন্নতি দিয়ে পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি) কর্তৃপক্ষের প্রধান নির্বাহী কর্মকর্তা (সচিব) করা হয়েছে।

আরেক প্রজ্ঞাপনে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের সচিব (সেতু বিভাগ ও নির্বাহী পরিচালক) মো. মনজুর হোসেনকে পদোন্নতি দিয়ে একই বিভাগের সিনিয়র সচিব করা হয়েছে। -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস