মঙ্গলবার , ১১ জুন ২০২৪ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

ধর্ষণ মামলায় টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার

প্রতিবেদক
admin
জুন ১১, ২০২৪ ৫:২৫ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) বিভিন্ন কর্মকাণ্ডে আলোচিত-সমালোচিত টিকটকার প্রিন্স মামুন ওরফে আব্দুল্লাহ আল মামুনকে গ্রেফতার করেছে পুলিশ। রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় দায়ের করা ধর্ষণ মামলায় সোমবার (১০ জুন) রাতে তাকে গ্রফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক। তিনি বলেন, টিকটকার প্রিন্স মামুনের বিরুদ্ধে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। ওই মামলায় তাকে দাউদকান্দি থেকে গ্রেফতার করা হয়।

ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীনুর রহমান জানান, বিয়ের প্রলোভনে ধর্ষণের কথা জানিয়ে আমাদের এখানে একটা মামলা দায়ের করেন লায়লা। ওই মামলায় সোমবার রাত সাড়ে ৯টার দিকে তাকে গ্রেফতার করে দাউদকান্দি পুলিশ। আগামীকাল মঙ্গলবার (১১ জুন) তাকে সিএমএস কোর্টে হাজির করা হবে।

এদিকে মামলার অভিযোগে লায়লা উল্লেখ করেন, তিন বছর আগে সামাজিকমাধ্যম ফেসবুকে প্রিন্স মামুনের পরিচয় হয় তার। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে লায়লার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন মামুন। এরপর মামুন জানায় ঢাকায় থাকার জায়গা নেই তার। যেহেতু মামুনের সঙ্গে প্রেমের সম্পর্ক এবং বিয়ের আশ্বাস দিয়েছে তাই সরল মনে মামুনকে নিজের বাসায় থাকার জায়গা দেন লায়লা।

২০২২ সালে মামুন তার মাকে নিয়ে লায়লার বাসায় উঠেন এবং বসবাস শুরু করেন। সেসময় থেকেই মামুন লায়লার সঙ্গে একই রুমে থাকতে শুরু করেন। এর মধ্যে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন মামুন। লায়লার বাসায় থাকাকালে মামুনের বাবা-মাও আসতেন। এরপর বিয়ের জন্য বললে মামুন বিভিন্ন অজুহাতে কালক্ষেপণ করতেন।

সবশেষ চলতি বছরের ১৪ মার্চ মামুণ আবারও লায়লাকে ধর্ষণ করেন। এরপর থেকে বিয়ের কথা বললেই মামুন তার ওপর চড়াও হন। এবং তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। -ডেস্ক রিপোর্ট

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত

থামছেই না ইসরায়েলি বর্বরতা, আরও ৩৪ ফিলিস্তিনি নিহত

ফাইল ছবি

টাকা-পয়সা মাথায় রেখে কখনো ক্যারিয়ার প্ল্যান করি না: ফারিণ

মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

ঢাকাসহ ৪ বিভাগে আবারও দুই দিনের হিট অ্যালার্ট জারি

হাইকোর্টের আদেশ স্থগিত : রমজানে খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান : আপিল বিভাগ

ইসরায়েলকে রাফাতে হামলা বন্ধের নির্দেশ আন্তর্জাতিক আদালতের

দুই প্রার্থীর সমর্থক-পুলিশ ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রজ্ঞাপন জারি হবে আজ : নসরুল হামিদ

কুমিল্লায় মাছবাহী পিকআপ উল্টে নিহত ৪

দ্বিপাক্ষিক সম্পর্ক আরও জোরদারে আগ্রহী বাংলাদেশ ও সৌদি আরব