বৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চিকিৎসকের আত্মহত্যা, থানায় মামলা

প্রতিবেদক
admin
জুন ২৭, ২০২৪ ৬:৩৪ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) ময়মনসিংহে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ডাক্তার অপর্ণা বসাক (৩০) নামে এক নারী চিকিৎসক শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন।

এ ঘটনায় বুধবার (২৬ জুন) কোতোয়ালি মডেল থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে একজনের বিরুদ্ধে মামলা করেছেন নিহতের মা।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এজহারে নিহতের মা জ্যোৎস্না বসাক উল্লেখ করেন, আমরা ধারণা করছি, খন্দকার মাহবুব এলাহী আমার মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে। সরলতার সুযোগ নিয়ে তার সঙ্গে ঘনিষ্ঠভাবে মেলামেশা করে। মাহবুব এলাহী বিয়ে না করে মনে আঘাত দেওয়ার কারণে দুঃখ ও কষ্টে আমার মেয়ে শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করে।

জ্যোৎস্না বসাক আরও উল্লেখ করেন, আমার মেয়েকে মানসিকভাবে বিপর্যস্ত করে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, অভিযুক্ত ব্যক্তিকে শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে মঙ্গলবার (২৫ জুন) ভোরের দিকে অপর্ণা নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেন, ‘ভালো থাকো। আমি আর পারছি না। হয় তো সবার মতে হেরে গেলাম। মুক্তি দিয়ে গেলাম।’ স্ট্যাটাসটি অভিযুক্ত ব্যক্তিকে মেনশন করে দেওয়া হয়েছে। পরে ভোরে তার পোড়া মরদেহ উদ্ধার করা হয় নিজ কক্ষ থেকে। উল্লেখ্য, ডা. অপর্ণা বসাক ময়মনসিংহ নগরীর একটি বেসরকারি হাসপাতালে কর্মরত ছিলেন। তিনি বগুড়া মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। ময়মনসিংহ নগরীর পণ্ডিতপাড়া এলাকার এক বাসায় ভাড়াটিয়া হিসেবে নিচ তলায় মা জোৎস্না বসাকের সঙ্গে গত দুই মাস ধরে বসবাস করতেন। তিনি জামালপুরের সরিষাবাড়ী উপজেলার প্রয়াত রতন বসাকের মেয়ে। -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস