রবিবার , ৩০ জুন ২০২৪ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

খুলনা ফুলতলায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫ তম জন্মজয়ন্তী উদযাপন

প্রতিবেদক
admin
জুন ৩০, ২০২৪ ১:০০ অপরাহ্ণ

মহাদেব কুমার দাস (দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) খুলনা ফুলতলায় সরকারি ফুলতলা মহিলা কলেজের বিপরীতে সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মজয়ন্তী উদ্যাপন উপলক্ষ্যে এক আলোচনা সভা ও মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ফজলে খোদা বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ ও ফুলতলা রি-ইউনিয়ন মাধ্যমিক স্কুল এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক মোঃ আনোয়ারুজ্জামান মোল্যা,বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাড়াখোলা স্কুলের প্রধান শিক্ষক ও সাংবাদিক তাপস কুমার বিশ্বাস,দামোদর এম, এম, মুক্তময়ী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ইদ্রিস আলী,সাংবাদিক মনিরুজ্জামান। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট বিধান দাস গুপ্ত,সাংবাদিক মহাদেব দাসসহ প্রমুখ।

অনুষ্ঠানটি ঋষভ সাংস্কৃতিক সংঘ, উদয়ন নাট্যগোষ্টী, ঝংকার সাংস্কৃতিক সংঘ,আনন্দ ধারা সাংস্কৃতিক একাডেমি ও সুর তরঙ্গ একাডেমির শিল্পীদের নিয়ে গান,নৃত্য,কবিতা আবৃত্তির সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানটি সার্বিক ভাবে পরিচালনা করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক এস,এম কামরুল ইসলাম নাঈম।

সর্বশেষ - ক্যাম্পাস