মঙ্গলবার , ২ জুলাই ২০২৪ | ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

দিনাজপুরে ১৮ লাখ টাকা প্রতারণা মামলায় জামিন পেলেন ছাত্রলীগ নেতা রক্তিম

প্রতিবেদক
admin
জুলাই ২, ২০২৪ ৭:৫৮ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) অবশেষে দিনাজপুরে ১৮ লাখ টাকা প্রতারণা মামলায় জামিন পেলেন ছাত্রলীগ নেতা মোর্শেল হক চৌধুরী (রক্তিম)। গতকাল সোমবার বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত, দিনাজপুর ফুলবাড়ি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট-৫ তাঁর জামিন মঞ্জুর করেন।
গত ২৭/০৬/২৪ খ্রি: তারিখে ১৮ লাখ ২০ হাজার টাকা প্রতারণা মামলায় বিবাদী ০১। রামডুবি এলাকার মৃত-আব্দুল কাদেরের পুত্র ফয়সাল মোঃ আব্দুল আজিজ, ০২। মৃত আব্দুল কাদেরের স্ত্রী মোছাঃ ফরিদা ইয়াসমিন এবং ০৩। ঘাসিপাড়া সদর দিনাজপুর এলাকার মুর্শেল হক চৌধুরী (রক্তিম) গংদের বিরুদ্ধে ফুলবাড়ি থানায় দক্ষিণ সুজাপুর, ফুলবাড়ী উপজেলা, দিনাজপুর এর মৃত কায়েম উদ্দিনের পুত্র মোঃ মোকলেছার রহমান বাদী হয়ে একটি প্রতারণা মামলা দায়ের করেন। যার মামলা নং-১৫/৯৭ তারিখ ২৭/০৬/২০২৪ খ্রি:। সূত্র মতে বিবাদী মুর্শেল হক চৌধুরী (রক্তিম) তিনি নাকি দিনাজপুর জেলার ছাত্রলীগ নেতা।
মামলা সূত্র জানা গেছে, ১নং বিবাদী ফয়সাল মোঃ আব্দুল আজিজ মার্কিন যুক্তরাষ্ট্রে স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ে বিষয়ে উচ্চতর শিক্ষার জন্য স্বলারশীপ ও ভিসা পেয়েছেন। এরপর মোঃ মোকলেছারের কন্যা তাসনিমা তাবাচ্ছুম (মারজানা) এর সাথে পারিবারিকভাবে তাদের ০৮/০১/২০২৪ ইং তারিখে বিয়ে সম্পন্ন করা হয়। প্রতারক ফয়সাল তার স্ত্রী মারজানাকে মার্কিন যুক্তরাষ্ট্রে নিয়ে যাবেন এর জন্য অনেক খরচের প্রয়োজন দেখিয়ে তার শ্বশ্বর মোকলেছারের নিকট বেশ কয়েকটি ব্যাংকের মাধ্যমে ১৮ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেন। পরে তাসনিমা তাবাচ্ছুম (মারজানা) এর পিতার বিষয়টি সন্দেহ হয়। পরে জানা যায় যে ফয়সাল বেকার সে কোন মার্কিন যুক্তরাষ্ট্রে উচ্চতর ডিগ্রি অর্জনের জন্য কোন ভিসা কিংবা স্কলারশীপ পাননি। ফয়সাল মিথ্যার আশ্রয় নিয়ে মারজানাকে বিয়ে করে ১৮ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন।
বাদী মোঃ মোকলেছার রহমান এ প্রতিনিধিকে জানান, ফয়সাল মোঃ আব্দুল আজিজগংরা সম্পূর্ণ মিথ্যা প্রতারণার আশ্রয় নিয়ে আমাকে ও আমার মেয়েকে ঠকিয়ে ১৮ লাখ ২০ হাজার টাকা আত্মসাৎ করেছেন। তিনি আরো বলেন, তার প্রতারণার জন্য কিছুদিন আগে আমার কন্যা মারজানা এবং ফয়সালের সাথে বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে।
মারজানার পিতা আরো বলেন, প্রতারণার শিকার ও জীবনের নিরাপত্তা চেয়ে আমি ফুলবাড়ি থানা, দিনাজপুরে একটি মামলা আনয়ন করেছি। আমাকে ও আমার পরিবারকে বিবাদীরা টাকা চাওয়ায় প্রাণনাশের হুমকি দিচ্ছে।

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত