মঙ্গলবার , ২০ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

দিন অতিবাহিত হলেও এখনও খুঁজে পাওয়া যায়নি মো. রশিদুল ইসলামকে

প্রতিবেদক
admin
আগস্ট ২০, ২০২৪ ১২:১৬ অপরাহ্ণ

আব্দুস সালাম, হেড অব নিউজ (দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) নিখোঁজ হওয়া ব্যক্তির নাম মো. রশিদুল ইসলাম, তিনি দিনাজপুর সদর উপজেলার ২ নং সুন্দরবন ইউনিয়নের উত্তর শীবপুর গ্রামের বাসিন্দা, পরিবার সূত্রে যানাযায়, তার মানসিক সমস্যা রয়েছে সময়ে ঠিক থাকে আবার অনেক সময়ে ঠিক থাকেনা, পরিবারের লোকসহ এলাকাবাসীরা তাকে চোখে চোখে রাখেন তিনি অত্যন্ত ভালো লোক ছিলেন বলে জানান মইনুল মেম্বারসহ এলাকাবাসী। হারিয়ে যাওয়ার ঘটনাটি ঘটেছে বগুড়ার কলোনি এলাকার হেলথ সিটি ডায়াগনস্টিক সেন্টারে।

১০ আগস্ট ২০২৪ শনিবার আনুমানিক সকাল ১১ ঘটিকায়, ছেলে মো. মোকসেদ আলি ও ভাগনি মোছা.পারভিন চিকিৎসা করাতে নিয়ে গিয়েছিলেন মো. রশিদুল ইসলামকে, রোগীকে বাহিরের চেয়ারে বসিয়ে ডাক্তারের সাথে কথা বলতে যান মকসেদ আলি ও ভাগনি পারভিন, ডাক্তারের সাথে কথা বলা শেষ করে এসে দেখেন মো. রশিদুল ইসলাম সেখানে নেই, সব জায়গায় অনেকক্ষণ খুঁজাখুঁজির পর ডায়াগনস্টিক সেন্টারের সিসি টিভি ফুটেজ চেক করে দেখতে পান তিনি গেট থেকে বের হয়ে চলে যাচ্ছেন, এরপর অনেক খুঁজাখুঁজি করেও পাওয়া যায়নি মো. রশিদুল ইসলামকে।

এদিকে বাবাকে হারিয়ে পাগল প্রায় নিখোঁজ হওয়া মো. রশিদুল ইসলামের মেয়ে মোছা. রুমানা ও ভাই হাফিজুর ইসলাম, হন্নে হয়ে খুঁজছেন সব জায়গায়, ইউটিউব, ফেসবুক, পত্রিকা ও মাইকিং করার মাধ্যমে খুঁজছেন মো. রশিদুল ইসলামকে কিন্তু এখনও পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি।

এ ব্যাপারে বগুড়া সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে যার নং-৬৪৫ তারিখ ১৪/০৮/২০২৪ যদি কোন সহৃদয়বান ব্যক্তি নিখোঁজ হওয়া মো. রশিদুল ইসলামের সন্ধান দিতে পারলে তাকে পরিবারের তরফ থেকে পুরস্কৃত করা হবে। মো. হাফিজুর মোবাইল নং-০১৭৮৩০০৬০৬৩ মোছা. রুমানা মোবাইল নং-০১৩০৭৯৬৪৫৮০ যোগাযোগের জন্য অনুরোধ করেছেন নিখোজ হওয়া মোঃ রশিদুল ইসলামের পরিবার।

সর্বশেষ - ক্যাম্পাস