বৃহস্পতিবার , ২২ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

শাকিল-রিজওয়ানের ব্যাটে দুইশ পেরোলো পাকিস্তান

প্রতিবেদক
admin
আগস্ট ২২, ২০২৪ ৯:৫৬ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) রাওয়ালপিন্ডিতে বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে গতকাল মাঠে নামে পাকিস্তান। বৃষ্টি এবং ভেজা মাঠের কারণে বিলম্বে শুরু হওয়া ম্যাচে ৪ উইকেট হারিয়ে ১৫৮ রান করে প্রথম দিনের খেলা শেষ করে স্বাগতিকরা। অপরাজিত থাকা দুই ব্যাটার- সৌদ শাকিল এবং মোহাম্মদ রিজওয়ান আজ দ্বিতীয় দিনের খেলা শুরু করেন। এ দুজনের ব্যাটেই দলীয় সংগ্রহ দুইশ পেরিয়েছে দলটির।

প্রথম দিনশেষে ৫৭ রানে অপরাজিত ছিলেন শাকিল, আর ২৪ রানে অপরাজিত ছিলেন রিজওয়ান। আজ রাওয়ালপিন্ডির রৌদ্রজ্জ্বল দিনে এ দুজন বেশ ভালোভাবেই সামলেছেন টাইগার বোলারদের। শরিফুল ইসলাম-হাসান মাহমুদদের সামলে স্কোরবোর্ডে রান তুলেছে এ জুটি।

১৫৭ রানে দ্বিতীয় দিনের খেলা শুরু করা পাকিস্তান আজ ইতোমধ্যেই পেয়েছে দুইশ রানের সংগ্রহ। নিজের ব্যক্তিগত অর্ধশতক তুলে নিয়েছেন রিজওয়ান, এই প্রতিবেদন লেখা পর্যন্ত তিনি করেছেন ৬৭ রান। আরেক ব্যাটার শাকিল এগিয়ে যাচ্ছেন শতরানের মাইলফলকের দিকে, তিনি করেছেন ৭৫ রান।

এর আগে গতকাল ব্যাটিংয়ে নেমেই বিপাকে পড়েছিল পাকিস্তান, ১৬ রানে ৩ উইকেট হারিয়েছিল স্বাগতিকরা। তবে ওপেনার সাইম আইয়ুবকে সঙ্গে নিয়ে বিপর্যয় সামলে নেন শাকিল, এরপর দিনের শেষদিকে সাইম ফেরার পর রিজওয়ানের সঙ্গে জুটি গড়েন তিনি। ইতোমধ্যেই এ জুটি ১০৮ রানের সংগ্রহ পেরিয়েছে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৫৯ ওভারে ৪ উইকেট হারিয়ে ২২৫ রান।  -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস