মঙ্গলবার , ৩ সেপ্টেম্বর ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

আহারে সম্পত্তি ! দিনাজপুরে সুস্থ পিতাকে মানসিক রোগী বানানোর অভিযোগ

প্রতিবেদক
admin
সেপ্টেম্বর ৩, ২০২৪ ১২:৩২ অপরাহ্ণ

মোঃ জাহিদ হোসেন (দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) সুস্থ পিতাকে মানসিক রোগী বানিয়ে সম্পদ আত্মসাতের অপচেষ্টার অভিযোগ করেছেন হাজী আকবর আলী। বাড়ী থেকে বের করে দিয়েছে সন্তানেরা। কখনও এখানে আবার কখনও বা ঐখানে। বর্তমানে দিনাজপুর কাশিপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে অতি কষ্টে জীবন যাপন করছেন স্বামী-স্ত্রী দু’জনে। আর এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে দিনাজপুর চিরিরবন্দর উপজেলার রামপুর গ্রামে।
গেল ১২ জুন ২০২৪ হজে গিয়েছিলেন মোঃ আকবর আলী। হজ শেষে বাড়ীতে ফেরার পর পরিবারের সদস্যদের আচরণ সুবিধাজনক নয় বুঝতে পারেন। বড় ছেলে আতাউর, তার দুই স্ত্রী মোছাঃ সামিনা ও মোছাঃ হালি, মেজো ছেলে মিজানুর রহমান, কন্যা সন্তান আরজিনা, নাতি সাব্বির হঠাৎ করে আক্রমণাত্মক আচরণ করে প্রকাশ করে যে, হাজী আকবর আলী নাকি পাগল। দিনাজপুর পৌর এলাকার ল্যাবএইড, গুলশান ক্লিনিক, রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল মানসিক ও স্নায়ুবিক বিশেষজ্ঞ ডাঃ এম এ মোমেন এ সকল চিকিৎকের কাছে নাকি চিকিৎসাও করিয়েছে তারা। ডাক্তারী কাগজপত্র নাকি তাদের কাছে রয়েছে। এমন কথা শুনে হাজী আকবর আলী হতবম্ভ হয়ে যায়।
কাগজপত্রে দেখতে পান, তারা নন-জুডিসিয়াল স্ট্যাম্প নং-খল ৩৯৪৭৭৩৮, খল ৩৯৪৭৭৩৯, খল ৩৯৪৭৭৪০ দিনাজপুর নোটারী পাবলিকের এই সমস্ত জাল তৈরিকৃত ডাক্তারী প্রেসক্রিপশন ব্যবহার করে এফিডেভিট করেছে, এই কথায় হতবাক হয়ে যায় হাজী আকবর আলী। এফিডেভিটে দেখতে পায় তার সন্তানেরা লিখেছে আমাদের পিতা দীর্ঘদিন যাবত মানসিক রোগে আক্রান্ত। এই সকল ক্লিনিকেই নাকি হাজী আকবর আলীর চিকিৎসা করানো হয়। তিনি নাকি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে আছেন। হাজী আকবর আলী অভিযোগ করে বলেন, স্বচক্ষে দেখুন যে, আমি সুস্থ ব্যক্তি না মানসিক রোগী। ন্যায় বিচার পাইয়ে দিতে সহযোগিতা করুন। বাড়ী থেকে তাকে ও তার স্ত্রীকে বের করে দেয়া হয়েছে সম্পদ আত্মসাৎ করার লক্ষ্যে। আমার অনুপস্থিতিতে বিশদ ষড়যন্ত্র করা হয়েছে। আমরা স্বামী স্ত্রী অতি কষ্টে ভাড়া বাড়ীতে মানবেতর জীবন যাপন করছি। এখানেও আমাদের বিভিন্ন রকম হুমকি প্রদান করছে সন্তানেরা। সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনা করেছেন এই নির্যাতিত পরিবারটি।

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত