রবিবার , ৮ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

লিভার ক্যান্সারে আক্রান্ত  ঘোড়াঘাটের সুজন বাঁচতে  চায় সাহার্যের প্রয়োজন

প্রতিবেদক
admin
সেপ্টেম্বর ৮, ২০২৪ ১:৩৯ অপরাহ্ণ

মাহতাব উদ্দিন আল মাহমুদ (দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম)  লিভার ক্যান্সারে আক্রান্ত দিনাজপুরের ঘোড়াঘাটের সুজন সরকার (২৯) বাঁচতে চায়। সহৃদয়বান ব্যক্তিদের নিকট আর্থিক সাহায্য চেয়েছেন সুজনের পিতা শাহজাহান মিয়া।  তিনি দীর্ঘ দিন থেকে মরণ ব্যাধি লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। তিনি ঘোড়াঘাট উপজেলার আব্দুল্যা পাড়া গ্রামের শাহজাহান মিয়ার পুত্র।  সুজন সরকার গত ৫ জুন ২০২৪ইং তারিখে টি এম এস এস মেডিকেল কলেজ এন্ড রাফাতুল্যা কম্উনিটি হাসপাতালে ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ মোঃ মোহাইমিনুল ইসলামের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। তাকে ১৫ দিন পর্যন্ত কেমো থেরাপী দিতে হচ্ছে। এ পর্যস্ত মাত্র ২টি থেরাপী দেওয়া হয়েছে।   প্রতিবার কেমো থেরাফী দিতে ও আনুসাঙ্গিক অন্যান্য খরচ সহ প্রায় ৪৫ হাজার টাকা খরচ দিতে হয়।

 এ অবস্থায় তার গরীব পিতার পক্ষে খরচ বহন  কষ্ট সাধ্য হয়ে পড়েছে। ্অর্থের ্অভাবে কেমো থেরাপী দিতে পারছেন না।  সুজনের পিতা তার ছেলের চিকিৎসার জন্য দেশ বিদেশের সহৃদয়বান ব্যক্তিদের নিকট   আর্থিক সাহার্য্যের আবেদন করেছেন।

এ বিষয়ে সংশ্লিষ্ট ৩ নং সিংড়া ইউপি চেয়ারম্যান প্রভাষক মোঃ সাজ্জাদ হোসেন তার চিতিৎসার জন্য সুপারিশ পত্র প্রদান করেছেন।

 আর্থিক সহযোগিতার জন্য মোবাইল বিকাশ ও নগদ নম্বর ০১৭২২৪১২০৫১, ব্যাংক এ্যাউন্ট সঞ্চয়ী হিসাব নং০০১২২০০০০৬১৩৭ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ঘোড়াঘাট শাখা।

সর্বশেষ - রাজনীতি