বুধবার , ৯ অক্টোবর ২০২৪ | ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

বিরামপুরে বিএনপি’র সাংবাদিক সম্মেলন

প্রতিবেদক
admin
অক্টোবর ৯, ২০২৪ ২:৫৪ অপরাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম)  বিরামপুর উপজেলা বিএনপি সভাপতির নাম জড়িয়ে একটি দৈনিকের অনলাইনে সংবাদ প্রকাশের প্রতিবাদে বুধবার (৯ অক্টো:) উপজেলা বিএনপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করা হয়েছে।
উপজেলা বিএনপির সভাপতি মিঞা মোঃ শফিকুল আলম মামুন লিখিত বক্তব্যে বলেন, খাদ্য বান্ধব কর্মসূচীর চাল বিক্রির লাভের টাকা বিএনপি সভাপতির পকেটে শিরোনামে তার নামে মনগড়া, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করা হয়েছে। প্রকৃতপক্ষে ইউনিয়ন পর্যায়ে খাদ্যবান্ধব কর্মসুচির চাল ইউপি চেয়ারম্যান ও সদস্য সচিবগণ সরকারি গুদাম থেকে উত্তোলন করে সুবিধাভোগীদের মাঝে বিক্রি করেছেন। সেখানে স্থানীয় বিএনপির কোন সংশ্লিষ্টতা ছিলনা। তার দাবি, স্থানীয় বিএনপিকে হেয় করার উদ্দেশ্যে ঐ সংবাদ প্রকাশ করা হয়েছে। তিনি উক্ত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।
এসময় পৌর বিএনপির’র সভাপতি হুমায়ন কবীর, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু, উপজেলা বিএনপির সি: সহ-সভাপতি অধ্যাপক দবিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নুর আলম নুরা, সহ-সভাপতি জাহাঙ্গীর কবির, পৌর বিএনপি’র যুগ্ম সম্পাদক ইউপি চেয়ারম্যান হুমায়ন কবীর বাদশা, মুকুন্দপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বিনাইল ইউনিয়ন বিএনপির সভাপতি সৈয়দ হাফেজ আলী, দিওড় ইউনিয়ন বিএনপি সভাপতি ওবায়দুর রহমান শেলী, কাটলা ইউনিয়ন বিএনপির সভাপতি নাজির উদ্দিন ম-ল প্রমূখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত