সোমবার , ৩০ সেপ্টেম্বর ২০২৪ | ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

দিনাজপুরে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২

প্রতিবেদক
admin
সেপ্টেম্বর ৩০, ২০২৪ ৫:২৭ পূর্বাহ্ণ

মাহাতাব উদ্দিন আল মাহমুদ (দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) দিনাজপুরের ঘোড়াঘাটে কাভার্ট ভ্যানের ধাক্কায় ২ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ১ জনকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ২ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৭টায় উপজেলার রানীগঞ্জ বাজারের মাছের আড়ৎ সংলগ্ন দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার রানীগঞ্জ বাজারে মাছের আড়তের পাশে দাঁড়িয়ে থাকা ৮টি ভ্যানকে ঢাকা থেকে আসা দিনাজপুরগামী একটি কাভার্ট ভ্যান (যাহার নং-ঢাকা মেট্রো-ট- ১৮-৬৪০৯) ধাক্কা দিলে ভ্যানগুলো দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই একজন নিহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তিরা হলেন, রংপুরের পীরগঞ্জ উপজেলার কুমারপুর গ্রামের গোফ্ফার হোসেন (৬৮) ও দিনাজপুরের বিরামপুর উপজেলার কোচগ্রামের ওমর আলীর ছেলে আনোয়ার হোসেন (৫০)। অপর দিকে আহতরা হলেন, নবানগঞ্জ উপজেলার মোগরপাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে গোলাম মোস্তফা (৩৬), হাকিমপুর উপজেলার আলীহাট ইউনিয়নের ধাওয়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে আল-আমিন (৩৫) ও একই এলাকার কাদিপুর গ্রামের মহি উদ্দিনের ছেলে এনামুল হক (৫০)। এ বিষয়ে কথা হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. প্রিয়ংক দিনাজপুর টোয়েন্টিফোর ডটকমকে কুন্ডু জানান, সকাল সাড়ে ৭টার দিকে আহত ৪ জনকে হাসপাতালে নিয়ে আশা হলে চিকিৎসারত অবস্থায় একজনের মৃত্যু হয়। আহত ৩ জনের মধ্যে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে ও ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক দিনাজপুর টোয়েন্টিফোর ডটকমকে  জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি জব্দ করে ট্রাকের চালক দিনাজপুরের কোতয়ালী থানার রামনগর গ্রামের শেখ ওসমান আলীর ছেলে সিদ্দিক হোসেন (৪০) কে গ্রেফতার করা হয়েছে। এছাড়া উক্ত ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - ক্যাম্পাস