সোমবার , ৭ অক্টোবর ২০২৪ | ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

সালমানের বিয়ের সম্বন্ধ এলো, যা বললেন আরবাজ

প্রতিবেদক
admin
অক্টোবর ৭, ২০২৪ ১১:২৫ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) সালমান খানের ক্যারিয়ারের মতোই দীর্ঘ তার প্রেমিকার তালিকা। সেই তালিকায় রয়েছেন ঐশ্বরিয়া রাই, সোমি আলী, ক্যাটরিনা কাইফসহ আরও অনেক লাস্যময়ী। কিন্তু কারও সঙ্গেই ভাইজানের সম্পর্ক পায়নি পূর্ণতা। ফলে আজও অবিবাহিত সালমান।

এবার সালমানকে জীবনসঙ্গী হিসেবে পেতে ছোট ভাই আরবাজ খানের দ্বারস্থ হলেন এক নারী। ইনস্টাগ্রামে প্রশ্ন-উত্তর বিভাগে ওই অনুরাগী প্রশ্ন করেন, “আমি আপনার বড় ভাইয়ের বউ হতে চাই। আপনি কী বলেন?”

জবাবে আরবাজ একটি মজার উত্তর দিয়েছেন, যা নজর কেড়েছে নেটাগরিকের। উত্তরে লিখেছেন, “আমি আর কী বলব! লগে রহো মুন্নাভাই।” অর্থাৎ নিজের লক্ষ্যে স্থির থাকার পরামর্শ দিয়েছেন আরবাজ।

এদিকে এক অনুষ্ঠানে এক বিদেশিনী সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সালমানকে। ওই নারী সাংবাদিক রীতিমতো চিৎকার করে বলেছিলেন, আমি আপনাকে বিয়ে করতে চাই! আর আপনাকে বিয়ে করার জন্য আমি আমেরিকা থেকে উড়ে এসেছি।

এরপর সালমানের সোজা উত্তর ছিল, আপনি মনে হয় শাহরুখকে খুঁজছেন! কিন্তু ওই নারীর স্পষ্ট জবাব, নাহ, আমি সালমানকে মানে আপনাকে ভালোবাসি! এবার যেন একটু লজ্জা পান সালমান। বলেছিলেন, অনেক দেরি করে ফেলেছেন। ২০ বছর আগে এলে, ভেবে দেখা যেত! এমন জবাবে হেসে উঠেছিল অনুষ্ঠানে উপস্থিত সবাই। -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস