মঙ্গলবার , ৮ অক্টোবর ২০২৪ | ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

দিনাজপুরে কোচের ধাক্কায় অটোবাইক চালক নিহত ও দুই যাত্রি আহত

প্রতিবেদক
admin
অক্টোবর ৮, ২০২৪ ১২:০২ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার (দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম)  দিনাজপুরে হানিফ পরিবহনের একটি যাত্রিবাহী কোচের ধাক্কায় ফখরুল (৫৫) নামে এক অটোবাইক চালক নিহত হয়েছেন। এঘটনায় অটোবাইকের দুই যাত্রী আহত হয়েছেন।  মঙ্গলবার (৮ অক্টোবর ২০২৪) সকাল ৭টায় দিনাজপুর শহরের হাউজিং মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফখরুল দিনাজপুর সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের নেসার উদ্দীনের ছেলে। এ ঘটনায় আহত অটোবাইকের যাত্রিরা হলেন-দিনাজপুর উপশহর এলাকার জামালের ছেলে বেলাল (৩০) ও একই এলাকার মকবুলের ছেলে সাইদুর (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়, মঙ্গলবার সকাল ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের একটি যাত্রিবাহী কোচ দিনাজপুর শহরের আঞ্চিলক মহাসড়কের হাউজি মোড় এলাকায় পৌঁছলে পিছন থেকে একটি অটোবাইককে ধাক্কা দিলে অটোবাইকের চালক চালকসহ দুই যাত্রি গুরুতর আহত হয়। স্থানীয়রা আহততের উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফখরুলকে (৫৫) মৃত ঘোষণা করেন।
দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ নার্সিং কর্মকর্তা সুজন রায় জানান, সকালে আহত ৩ জনকে হাসপাতালে ভর্তির পর কর্তব্যরত চিকিৎসক ফখরুলকে (৫৫) মৃত ঘোষণা করেন। অন্য দুজন বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন।

সর্বশেষ - ক্যাম্পাস