শুক্রবার , ৫ এপ্রিল ২০২৪ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

মেট্রোর ওয়ার্কশপে ডাকাতি, এখনো কূলকিনারা করতে পারেনি পুলিশ

প্রতিবেদক
admin
এপ্রিল ৫, ২০২৪ ৩:২০ অপরাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) রাজধানীর রূপনগর এলাকার বেড়িবাঁধ সড়কের বোট ক্লাবের উল্টোপাশে মেট্রোরেলের কাজে নিয়োজিত চায়না সিনো হাইড্রো কোম্পানির ওয়ার্কশপে ডাকাতির ঘটনায় তিন দিন পেরিয়ে গেলেও কোনো কূলকিনারা করতে পারেনি পুলিশ। গত মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যার পর সেখানে কর্মচারীদের বেঁধে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় রূপনগর থানায় একটি মামলা হয়েছে। সেই মামলার তদন্ত করছে পুলিশ।

শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যায় রূপনগর থানার ওসি জানে আলম বলেন, বিষয়টি আমরা তদন্ত করছি। আর মেট্রোরেলের ওয়ার্কশপে ডাকাতি হয়নি। ডাকাতি হয়েছে মূলত একটি চায়না কোম্পানির হাউজে। তবে কে বা কারা ডাকাতি করেছে তা আমরা খতিয়ে দেখছি। এখনো কাউকে শনাক্ত বা আটক করা যায়নি।

ওসি বলেন, যেগুলো ডাকাতি হয়েছে সেগুলো সব পুরান মালামাল। তবে সিসি ক্যামেরা যাচাই করা হচ্ছে। বিষয়টি নিয়ে কাজ করছে পুলিশ।

মামলার এজাহারে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আট থেকে ১০ জনের একটি দল ছুরি, চাপাতি ও অন্যান্য দেশীয় অস্ত্র নিয়ে ওয়ার্কশপে ঢুকে পড়ে। এ সময় ওয়ার্কশপটিতে ১০ জন কর্মী ছিলেন। একপর্যায়ে দুর্বৃত্তরা সেখানকার নিরাপত্তারক্ষী ও শ্রমিকদের বেঁধে ফেলে। সেখানে থাকা আনুমানিক এক লাখ ১০ হাজার টাকা লুটে নেয় তারা। এছাড়া ওয়ার্কশপের ভেতর থাকা মালপত্রও নিয়ে যায়।

এ ঘটনার পর কোন থানায় মামলা হবে তা নিয়ে দুই থানার মধ্যে ঠেলাঠেলি শুরু হয়। শেষমেষ রূপনগর থানা মামলা নেয়। কিন্তু গত তিন দিনেও এই মামলার কোনো অগ্রগতি হয়নি। কাউকে আটক করতে পারেনি পুলিশ। -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস