শনিবার , ৪ মে ২০২৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

আমি ব্রেকআপ করলাম: সুহানা খান

প্রতিবেদক
admin
মে ৪, ২০২৪ ৭:৪১ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে সম্পর্কে আছেন শাহরুখকন্যা সুহানা খান। গুঞ্জন চলছে অনেক দিন। দুজনকে মাঝে মাঝেই একসঙ্গে দেখা যায়। এতে অনেকেই সত্য বলে ধরে নিয়েছেন বিষয়টি। এই যখন অবস্থা তখন সামাজিক মাধ্যমে সুহানা জানালেন বিচ্ছেদ হয়েছে তার।

ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছেন সুহানা। সেখানে জানিয়েছেন, আমি ব্রেকআপ করে নিলাম। এরপরই নড়েচড়ে বসেছেন নেটাগরিকরা। তবে কি বিগ বির নাতির সঙ্গে সম্পর্কের ইতি টানলেন সুহানা? প্রশ্ন উঁকি দিয়েছে সবার মনে।

তবে বিষয়টি নিয়ে এত ঘাবড়ানোর প্রয়োজন নেই। কেননা সুহানা এই ভিডিওতে অনুরাগীদের গুগলি দিয়েছেন। স্পষ্ট বলেছেন তিনি এতদিন যে সাবান ব্যবহার করতেন, সেগুলোর সঙ্গে ব্রেকআপ করছেন। কারণ, তার জীবনে এখন এসেছে লাক্স!

বলিউডে পা দিয়েই একের পর এক চমক দিচ্ছেন শাহরুখকন্যা। বিগ বাজেটের ছবিতে সইয়ের পাশাপাশি এবার জনপ্রিয় সাবান প্রস্তুত সংস্থা লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন। বহুবছর ধরে যে ব্র্য়ান্ড বলিউড ডিভাদের নতুন পরিচয় দিয়েছে। সেই লাক্সের এবার নতুন মুখ হলেন সুহানা। সে খবর-ই নাটকীয়ভাবে দিয়েছেন এ স্টার কিড।

জানা গেছে সোমবার থেকে লাক্সের নতুন বিজ্ঞাপনের শুট শুরু করছেন শাহরুখকন্যা। তবে সুহানা-ই নয়, এর আগে শাহরুখকেও দেখা গিয়েছিল লাক্সের বিজ্ঞাপনে। -নিউজ ডেস্ক

সর্বশেষ - আইন আদালত