শুক্রবার , ১২ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

দিনাজপুরে বমি পার্টির দুই চোর সদস্য গ্রেফতার

প্রতিবেদক
admin
জুলাই ১২, ২০২৪ ৬:৫৫ পূর্বাহ্ণ

আব্দুস সালাম, হেড অব নিউজ (দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) (বমি পার্টির) সদস্যগণ প্রথমে যার নিকট টাকা রয়েছে তাকেই তারা টার্গেট করে, সঙ্গবদ্ধ হয়ে ট্রেনে উঠে পড়ে অত পেতে থাকে। তাদের একে অপরের কথা হয় ইশারায়, প্রথমে তারা টার্গেটকৃত যাত্রীর গতিবিধি লক্ষ্য করে, তার উপর বমি করে দেয়, এরপর শুরু হয় অভিনয়, এমন অভিনয় সিনেমা বা টেলিভিশনের নাটককেও হার মানায়।

অসাধারণ প্রতিভা তাদের, (বৃহ¯পতিবার ৯ জুলাই ২০২৪) সকাল ৮.৩০ মিনিট সময়ে, ঠাকুরগাঁও জেলার, পীরগঞ্জ থানার, বেগুনগাঁও গ্রামের, মৃত ফজলুল করীমের পুত্র মো. পিয়ারুল আলম এর ব্যাবসায়িক পার্টনার মো. মিঠুনসহ পীরগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে ঢাকাগামী ৭৫৮নং দ্রুতযান এক্সপ্রেস ট্রেনের বগি নং ‘‘ট’’ সিট নং-৭৬,৭৭ সিটে বসে ব্যাবসায়িক কাজে জয়পুর হাটের উদ্দেশ্যে রওনা করেন, ট্রেনটি সকাল ৯.৩০ মিনিট সময়ে, দিনাজপুর রেলওয়ে স্টেশনে আগমনকালে, (বমি পার্টির) চোর সদস্য মো. আলাল, ট্রেনের সিটে বসা মো. পিয়ারুল আলমের শরীরের উপর (বমি) করে দেয়, এবং টিস্যু পেপার দিয়ে মুছতে থাকে, এক পর্যায়ে তার চোর সহযোগী আলামিন হাওলাদার, পিয়ারুল আলমের পকেট থেকে কৌশলে নগদ ২২ হাজার দুইশত টাকা চুরি করে নেয়।

চুরি বিষয়টি টের পেয়ে তিনি চিৎকার শুরু করলে, দিনাজপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জের নির্দেশে, প্লাটফর্ম ডিউটিতে নিয়োজিত (এটি.এস.আই) মো. মিজানুর রহমান, আবুল কাশেম, ট্রেন যাত্রীগণের সহযোগিতায় (বমি পার্টির) দুই চোর সদস্য মো. আলাল ও আলামিন হাওলাদারকে আটক করে পুলিশ। আলামিন হাওলাদার এর শরীর তল্লাশি করে ১০ হাজার একশত টাকা উদ্ধার করা হয়। দিনাজপুর রেলওয়ে থানা (জি.আর.পি) অফিসার ইনচার্জ মো. এমদাদুল হক এ প্রতিনিধিকে জানান, (বমি পার্টির) দুই চোর সদস্যকে গ্রেফতার করা হয়েছে, এ ব্যাপারে একটি মামলা দায়ের হয়েছে যার নং-০১ তাং-০৯/০৭/২০২৪।

সর্বশেষ - রাজনীতি