বৃহস্পতিবার , ১১ এপ্রিল ২০২৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

চিড়িয়াখানায় হাতির পায়ে পিষ্ট হয়ে কিশোরের মৃত্যু

প্রতিবেদক
admin
এপ্রিল ১১, ২০২৪ ২:৩০ অপরাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) জাতীয় চিড়িয়াখানায় হাতির পায়ের নিচে পিষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) চিড়িয়াখানায় হাতির পায়ে পিষ্ট হয়ে ওই কিশোরের মৃত্যু হয়।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, ঈদের দিনে চিড়িয়াখানায় মানুষের ঢল নেমেছে। প্রতিদিনের মতোই হাতি দিয়ে ফুটবল খেলা দেখানো হচ্ছিল। কিছু সময় খেলাধুলার পর হঠাৎ করে হাতিটি বিগড়ে যায়। বিগড়ে গিয়ে সামনে একটি কিশোরকে শুঁড় দিয়ে ধরে আছাড় মারে। এতে ঘটনাস্থলেই ওই কিশোরের মৃত্যু হয়।

নিহত ওই কিশোরের নাম জাহিদ (১৭)। তার গ্রামের বাড়ি কুলাউড়ায়। তার বাবার নাম আজাদ আলী। জাহিদের বাবা আক্রমণকারী হাতির মাহুত।

বিষয়টি নিশ্চিত করেছেন চিড়িয়াখানার পরিচালক ড. রফিকুল ইসলাম তালুকদার। তিনি বলেন, সকালের দিকে হাতির মাহুত আজাদ আলী তার ছেলে জাহিদকে নিয়ে ভেতরে প্রবেশ করে। এ সময় পাঁচটি হাতির একটি জাহিদকে আক্রমণ করে এবং পায়ের নিচে পিষ্ট করলে জাহিদ গুরুতর আহত হন। কিন্তু হাতির মাহুত আজাদ আলী বিষয়টি কর্তৃপক্ষকে না জানিয়ে গুরুতর আহত অবস্থায় তাকে নিয়ে কুলাউড়া চলে যায়।

তিনি আরও বলেন, কাউকে না জানিয়ে সে কুলাউড়ায় রওনা হলে সেখানে তার মৃত্যু হয়। চিড়িয়াখানার অন্যান্য কর্মকর্তারা ঘটনাটি জানার পর আমি জেনেছি। -ডেস্ক রিপোর্ট

সর্বশেষ - আইন আদালত