বুধবার , ২৯ মে ২০২৪ | ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আইন আদালত
  3. আর্ন্তজাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও কৃষাণ
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. গল্প-সাহিত্য
  9. চাকুরি
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. টালিউড
  13. টেনিস
  14. তথ্য-প্রযুক্তি
  15. ধর্ম ও ইসলাম

ভোটার নেই, ঘুমাচ্ছেন পোলিং এজেন্ট

প্রতিবেদক
admin
মে ২৯, ২০২৪ ৮:১৯ পূর্বাহ্ণ

(দিনাজপুর টোয়েন্টিফোর ডটকম) ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের ভোটগ্রহণ চলছে। এতে সকালের দিকে ভোটার উপস্থিতি কিছুটা থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা একদম কমে গেছে। বুধবার (২৯ মে) দুপুর ১টা ১৫ মিনিটে উপজেলার বল্লভপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গিয়ে এ চিত্র দেখা গেছে।

ওই কেন্দ্রের ৫নং বুথে গিয়ে দেখা যায়, টিউবওয়েল প্রতীকের পোলিং এজেন্ট মো. রাসেল মিয়া তার সামনে থাকা টেবিলে মাথা রেখে ঘুমিয়ে পড়েছেন। তার সঙ্গে থাকা অন্য এজেন্ট ও পোলিং অফিসাররা খোশগল্পে মেতেছেন।

ওই বুথের সহকারী প্রিসাইডিং অফিসারের দাবি, অনেকক্ষণ হয়ে গেল ভোটার আসে না। তীব্র গরমে অতিষ্ঠ বুথের সবাই। ভোটকক্ষে বৈদ্যুতিক সংযোগ না থাকায় আরো বেশি বিপাকে পড়েছেন তারা।

কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মুজিবুর রহমান বলেন, সকালের দিকে ভোটারের কিছুটা চাপ ছিল। এখন সে তুলনায় কম। কেন্দ্রে মোট ভোটার ৩ হাজার ৬২৯ জন। দুপুর সোয়া ১টা পর্যন্ত ভোট পড়েছে ৮৪০টি।

প্রসঙ্গত, কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে কুমিল্লা -৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদের ছোটভাই মামুনুর রশিদ আনারস প্রতীকে এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের স্ত্রী শাহিদা আক্তারের প্রতিদ্বন্দ্বিতার কথা জানিয়েছেন ভোটাররা। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে চারজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপজেলায় মোট ভোটার ৩ লাখ ৮১ হাজার ৭৪৬ জন ভোটার রয়েছেন। -নিউজ ডেস্ক

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত